• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

লকডাউনে ব্যবসায়ীদের সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান বকশীগঞ্জ পৌর মেয়রের

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ এপ্রিল ২০২১ | ২:৩০ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জে লকডাউনে সরকারি নির্দেশনা মেনে চলতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।
বুধবার বকশীগঞ্জ পৌর শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা কার্যক্রম চালাতে গিয়ে ব্যবসায়ীদের প্রতি এই আহ্বান জানান।
এ সময় পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর বিনা কারণে পথচারী, সাধারণ মানুষকে শহরে ঘুরাফেরা না করতে অনুরোধ করেন। একই সাথে তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব মেনে চলার নির্দেশ দেন।
তিনি ব্যবসায়ীদের বলেন, সরকারের উদ্দেশ্য জনগণকে সুরক্ষা দেওয়া ও জনগণকে ভাল রাখা। সরকার মানুষের কথা চিন্তা করে সাত দিনের লকডাউন ঘোষণা করেছেন। তাই সরকারের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা ও সমর্থন দিয়ে ব্যবসায়ীদেরও সব দোকান পাট বন্ধ রাখতে হবে। আগে মানুষকে বাঁচতে দিন তারপর ব্যবসার চিন্তা করতে হবে। যতদিন লকডাউন থাকবে ততদিন প্রয়োজনীয় দোকানপাট ছাড়া ব্যবসা প্রতিষ্ঠান না খোলার নির্দেশ দেন মেয়র নজরুল ইসলাম সওদাগর।
এর আগে মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ পৌর শহরের ব্যবসায়ীরা সরকারের ঘোষিত লকডাউন না মেনে দোকান খুলে দিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন।
এরই প্রেক্ষিতে লকডাউন কার্যকর করতে মাঠে নামেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।

সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর