• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুরে অস্ত্র-কার্তুজসহ সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৩ আগস্ট ২০২১ | ১:৪০ am
                             
                                 

লক্ষ্মীপুরের রামগতির চর আব্দুল্লাহ এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও কার্তুজসহ মোঃ ইউসুফ আলী (৪২) ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১১)। এসময় আজিম নামে এক ব্যক্তি কার্তুজ রেখে পালিয়ে যায়। বৃহস্পতিবার রাতে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার খন্দকার মোঃ শামীম হোসেন স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃত আসামির নাম মোঃ ইউসুফ আলী (৪২) এবং তিনি চর আবদুল্লাহ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মৃত আব্দুর রবের ছেলে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত ৪টার দিকে র‌্যাব-১১, সিপিপি-৩, লক্ষ্মীপুর এর একটি বিশেষ আভিযানিক দল রামগতির চর আব্দুল্লাহ গ্রামের জনতা বাজার সংলগ্ন মেম্বারের বাড়ির পশ্চিম পাশে অভিযান পরিচালনা করা হয়। এসময় মোঃ ইউসুফ আলী (৪২) এক ব্যক্তিকে আটক করা হয়। আজিম নামে অন্য একজন আসামী দৌড়ে পালিয়ে যায়। এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ১টি দেশীয় তৈরি এলজি (বন্দুক) ও ৭টি ১২ বোর কার্তুজ উদ্ধার করা হয়। পরবর্তীতে ঘটনাস্থলে টর্চ লাইটের আলোতে তল্লাশী কালে পলাতক আসামী মোঃ আজিম (২৮) এর ফেলে যাওয়া ৪ টি ১২ বোর কার্তুজ সহ সর্বমোট ১১ টি ১২ বোর কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ শামীম হোসেন বলেন, রামগতি থানা এলাকা এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও কার্তুজসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামী পরষ্পর যোগসাজসে ঘটনাস্থল এলাকা গুরুত্বর ধর্তব্য অপরাধ সংঘটনের জন্য সমবেত হয়েছিল বলে স্বীকার করেছে। পলাতক আসামী মোঃ আজিম ঘটনাস্থলে গুলি ফেলে রেখে গেলেও উদ্ধারকৃত অনুরূপ এলজি (বন্দুক) নিয়ে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে রামগতি থানায় অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

 

কারেন্ট বার্তা/ মো: সোহেল রানা/এসআর/লক্ষ্মীপুর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর