• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

মুমুর্ষ অবস্থায় ঢাকায় প্রেরণ

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১ | ১২:২৯ am
                             
                                 

লক্ষ্মীপুরে মো: হারুন নামে এক আওয়ামী লীগ নেতাকে আজ বুধবার রাত সাড়ে ৯টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাত সাড়ে ১০টার দিকে তাকে দেখতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ছুটে যান স্থানীয় এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের আলমপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত হারুন স্থানীয় ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও একই এলাকার মৃত হোসেন আহমদের ছেলে।

এদিকে হামলার সুনির্দিষ্ট কারণ জানাতে পারেনি সংশ্লিষ্ট কেউ। তবে পুলিশ বলছে সিএনজিযোগে এসে ৪/৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়, এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। এদিকে জেলা আওয়ামীলীগ এ হামলার ঘটনায় বিএনপি জামায়াতকে দায়ী করে বলেন শান্তিপূর্ণ পরিবেশকে তারা অস্থীতিশীল করতে চাইছে।

প্রত্যক্ষদর্শী, স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় আওয়ামীলীগ নেতা হারুন তার বাড়ীর পাশে চায়ের দোকানে আড্ডারত অবস্থায় ছিলেন। হঠাৎ সিএনজিযোগে ৪-৫ জনের সন্ত্রাসী দল এসে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে তার দুই হাতের কব্জি, পা ও মাথা রক্তাক্ত জখম করে। আতঙ্ক ছড়াতে কয়েকটি ফাঁকা গুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটানো হয় বলে জানান স্থানীয়রা।

পরে তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর অবস্থার অবনতিতে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। এসময় ঘটনাস্থলে বেশ কয়েকটি ফাঁকা গুলি ও বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা।

এদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, আওয়ামীলীগ নেতার উপর সন্তাসী হামলায় বিএনপি জামায়াত জড়িত। তারা শান্তিপূর্ণ পরিবেশকে আবারো নষ্ট করতে চাইছে। জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন তিনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, সিএনজিযোগে এসে ৪/৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়, এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর