• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৫৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুরে আল আকসা সমাজ সেবা ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি উদযাপন

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ৫:১৫ pm
                             
                                 

সামাজিক কর্মকান্ড, সমাজ সেবা ও ইসলামী প্রচারণামূলক প্রতিষ্ঠান হিসেবে পরিচিত লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়নের ১নং ওয়ার্ড আল আকসা সমাজ সেবা ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি উদযাপিত হছে।
শুক্রবার বিকাল ৩টায় আল আকসা মসজিদ মাঠ প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে চরলক্ষ্মী জনতা মাধ্যমিক বিদ্যালয়ের সহপ্রধান শিক্ষক আবু বকর ছিদ্দিক (ভুলু) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং দক্ষিন চরবংশী ইউপি চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ সালেহ মিন্টু ফরায়েজী, উপজেলা প্রশাসন কার্যালয়ের কর্মকর্তা ওসমান গনি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মনির হোসেন সায়েম এবং বর্তমান সভাপতি শান্ত নূর ও সহানুর রহমান শান্ত, ফাউন্ডেশন এর সদস্যবৃন্দসহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা প্রত্যন্ত অঞ্চলে সমাজ সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে কর্মকান্ডের কারণে এই প্রতিষ্ঠানের সাথে জড়িতদের অভিনন্দন জানান।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাজী কাউছার।
উল্লেখ্য, করোনাকালীন সময় ও বিভিন্ন সময়ে সমাজ সেবামূলক কাজ, স্বেচ্ছাশ্রম, রক্তদান কর্মসূচী ও ত্রান বিতরণ করে এলাকায় সমাদ্রিত হয়েছে প্রতিষ্ঠানটি।
সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর