• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:৩৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুরে এডাব-এর বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ৪ নভেম্বর ২০২০ | ৪:৫৫ pm
                             
                                 

বাংলাদেশের কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা শীর্ষ সমম্বয়কারী সংগঠন (এডাব) এর লক্ষ্মীপুর জেলার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ নভেম্বর বুধবার সকালে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন এসএইচডিও’র নির্বাহী পরিচালক ও এডাব লক্ষ্মীপুরের সভাপতি মোঃ হোসেন চৌধুরী। বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন, কোস্টাল এডভান্সমেন্ট সোসাইটির নির্বাহী পরিচালক ও এডাব এর সহ-সভাপতি নুর মোহাম্মদ, শিশু ও নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও এডাব’র সদস্য সচিব পারভীন হালিম, সদস্য মোঃ সামছুল আলম (লিটু), পিপলস ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (পিডিও) এর প্রতিনিধি  জাহাঙ্গীর লিটন প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন এডাবের সাধারণ পরিষদের সদস্যবৃন্দ। বর্তমানে লক্ষ্মীপুর জেলায় কার্যক্রমরত ১২টি এনজিও এডাবের সদস্য হিসেবে তালিকাভুক্ত হয়েছে। এতে বিগত দিনের কার্যকর্মের ওপর দীর্ঘ আলোচনা এবং আগামী বছরের পরিকল্পনা করা হয়।

সভায় বক্তারা বলেন, এডাব বাংলাদেশের কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থাসমূহের একটি শীর্ষ সমন্বয়কারী সংগঠন। ১৯৭৪ সালে প্রতিষ্ঠার পর থেকে উন্নয়ন চাহিদার প্রেক্ষিতে চলার পথে এডাবকেও তার কৌশল পরিবর্তিত করতে হয়েছে। লক্ষ্য অর্জনের জন্য কৌশল অর্জন করতে এডাবকে বিভিন্ন চ্যালেঞ্জের মুখোমূখী হতে হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর