• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

লক্ষ্মীপুরে কাউন্সিলর রায়হানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২১ আগস্ট ২০২১ | ১:১০ pm
                             
                                 

লক্ষ্মীপুর পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ রায়হান (৩৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার (২০ আগস্ট) দিবাগত রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি ডিএনসিসি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
রায়হান লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি পৌরসভার দক্ষিণ মজুপুর এলাকার বাসিন্দা।
সূত্র জানায়, প্রায় ২০ দিন ধরে রায়হান করোনা আক্রান্ত ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় ১০ দিন আগে তাকে রাজধানীর ডিএনসিসি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার ফুসফুসের ৮৫ শতাংশ ব্লক হয়ে গেছে বলে জানা গেছে। সকাল ১০ টার দিকে তার মরদেহ ঢাকা থেকে বাড়িতে আনা হয়েছে। বাদ যোহর শহরের মটকা মসজিদ প্রাঙ্গণে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে ১ ছেলে রেখে গেছেন।
লক্ষ্মীপুর পৌরসভার প্যানেল মেয়র কামাল উদ্দিন খোকন এসব তথ্য নিশ্চিত করে বলেন, রায়হান খুব ভালো মানুষ ছিলেন। জনপ্রতিনিধি হিসেবে জনগণের খুব কাছের ছিলেন। তার মৃত্যুতে লক্ষ্মীপুর পৌরবাসী একজন সৎ ও ন্যায় বিচারক হারিয়েছেন। বাদ যোহর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে। তার মৃত্যুতে পৌরসভার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর