• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লক্ষ্মীপুর পৌরসহ জেলাবাসীকে শ্রমিকলীগ আহবায়ক ও প্রস্তাবিত মেয়র প্রার্থী মামুনের ঈদ শুভেচ্ছা ঈদ উপলক্ষে হিলি স্থলবন্দরে তিন দিন আমদানি-রফতানিসহ বন্ধ থাকবে ইসলামপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার চট্টগ্রামের ঈদ জামাতের সময়সূচি সুনামগঞ্জে গাছের সাথে মাইক্রোবাসের ধাক্কা: নিহত ১ আহত ৬ চট্টগ্রাম বন্দর ঈদের ছুটিতেও চালু থাকবে সিরাজদিখানে যুবতীর লাশ উদ্ধার ফুলবাড়িয়ায় বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার বাদাঘাট ইউনিয়নবাসীসহ দেশবাসীকে সাবেক চেয়ারম্যান রাখাব উদ্দিনের ঈদুল ফিতরের শুভেচ্ছা ধর্মপাশায় মার্সেল শো-রোম সিজা ইলেকট্রনিক্স এর উদ্যোগে ইফতার মাহমিল

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা রকির উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : রবিবার, ২ মে ২০২১ | ১:১০ am
                             
                                 

আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রকির উদ্যোগে অসহায় ও ছিন্নমূল পথশিশুদের মাঝে ঈদ উপহার ও সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১ মে) সন্ধ্যায় শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ছিন্নমূল পথশিশু ও অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রী হিসেবে ছেলেদের জন্য নতুন পাঞ্জাবি-পায়জামা, ট্রি শাট এবং মেয়ে শিশুদের জন্য সেলোয়ার, কামিজ ও হিজাব পেয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে খুশির হাসি ফুটেছে।

জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম রকির সাথে এসব ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আবদুর রাজ্জাক জিহাদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ববি সুপি, ফয়সাল মাহমুদ, তৌসিফ মাহমুদ জাহিদ, সাবেক উপ-দপ্তর সম্পাদক সেবাব নেওয়াজ, সাবেক উপ- পাঠাগার বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জুয়েল প্রমুখ।

ছাত্রলীগ নেতা রকি জানান, বিগত কয়েক বছর ধরে তার উদ্যোগে অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী, করোনা কালীন সময়ে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সমাজসেবী কাজ করে আসছেন। এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা অনুযায়ী বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন ও করোনায় কৃষকের ধান কেটে দেওয়া কর্মকান্ড বাস্তবায়ন করা হয়েছে। এসব কর্মকান্ড অব্যাহত রেখে বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে পর্যায়ক্রমে আরো উদ্যোগ নেওয়া হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর