• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ১১:২০ am
                             
                                 

করোনা পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে লক্ষ্মীপুরে দুধ, ডিম ও মাংসের ভ্রাম্যমাণ ৩টি বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ১৩ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ কেন্দ্রগুলোর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মোহাম্মদ আইয়ুব মিঞা রানা।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রাণী কর্মকর্তা ডাঃ মোহাম্মদ যোবায়ের হোসেন, ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন (তুহিন), জেলা কমিউনিটি পুলিশিং সেল এর সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, খামারী মোঃ জহির উদ্দিন, মিরন ভূঁইয়া, কাজী এমএ জাহের রেদোয়ান সহ সহ সংশ্লিষ্ট ব্যক্তিরা।

৩ টি বিক্রয় কেন্দ্রের মধ্যে ঝুমুর, দক্ষিণ তেমুহনী ও বাজার এলাকায় বিক্রি করা হবে। আগামী ৪৫ দিন এ কার্যক্রম চলমান থাকবে। বিক্রয় কেন্দ্রগুলোর মাধ্যমে জনসাধারণ ন্যায্যমূল্যে দুধ, ডিম ও মাংস সংগ্রহ করতে পারবেন। এতে জনপ্রতি ১ ডজন ডিম ও ২ লিটার দুধ ক্রয় করতে পারবেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় ওই কেন্দ্রগুলো পরিচালিত হচ্ছে। জেলা প্রশাসন ও জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে ভ্রাম্যমাণ এ বিক্রয় কেন্দ্রগুলোর কার্যক্রম বাস্তবায়ন করছে বাংলাদেশ পোল্ট্রি ফার্মাস অ্যাসোসিয়েশন।

সংবাদটি শেয়ার করুন
  • 121
    Shares


এই বিভাগের আরো খবর