• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:১৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় দোকান ভাংচুর-লুটপাট, আহত-৩

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : রবিবার, ২৮ মার্চ ২০২১ | ৪:৩৫ pm
                             
                                 

লক্ষ্মীপুরের চররুহিতা ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় চায়ের দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় এক গৃহবধূসহ তিনজন আহত হয়েছেন। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

২৮ মার্চ রবিবার সকালে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরলামচি গ্রামের (শেখ সাহেব হুজুরের জামে মসজিদ সংলগ্ন এলাকায়) এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সোলায়মান (৪৩), আবদুর রহমান (৪০) ও লিপি (৩৩)।

ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, ২৭ মার্চ দিবাগত রাতে পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে সোলায়মানের দোকানে চুরির ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে হেলাল গংরা ক্ষিপ্ত হয়ে উঠে। রবিবার সকালে চুরি যাওয়া দোকান মেরামত করতে গেলে হেলাল (৪৮) এর নেতৃত্বে জাকির হোসেন বাতেন (২৮), আব্দুল করিম (৩৭), মো: হালিম (৪২) সিরাজ উল্যা (৫২), মোহন (২৩) সহ আর ৭/৮ জন অতর্কিতভাবে হামলা চালিয়ে দোকান ঘর ভাংচুর করে বলে অভিযোগ উঠেছে। এতে বাঁধা দিতে আসলে সোলায়মান ও তার ভাই আবদুর রহমান এবং তার স্ত্রী লিপি আক্তারকে পিটিয়ে বেদনাদায়ক জখম করে। এসময় দোকানে বিকাশের ব্যাগে ও ক্যাশ বক্সে থাকা নগদ ৭৮ হাজার টাকা সহ মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী সোলায়মান বলেন, দীর্ঘ দিন থেকে প্রতিপক্ষের হেলাল গংরা তার পরিচালনাধীন দোকানে গিয়ে বিভিন্ন ভাবে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে। তাদের সুবিধা না দেওয়ায় তার দোকানে হামলা চালিয়ে জবরদখলের চেষ্টা করে। এসময় দোকানে থাকা নগদ টাকা সহ প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানতে চাইলে প্রতিপক্ষের জাকির হোসেন বাতেন বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে বাকী অভিযুক্তদের খুঁজে পাওয়া না যাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
লক্ষ্মীপুর মডেল থানার এসআই (সেকেন্ড অফিসার) বাশার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর