• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:২৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ জুন ২০২১ | ৩:৫০ pm
                             
                                 

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনুর্ধ্ব -১৭ বালক ও বালিকা দলের জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বালক দলের খেলায় লক্ষ্মীপুর পৌরসভাকে ৩-০ গোলে পারাজিত করে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলা একাদশ। এদিকে বালিকা দলে সদর উপজেলাকে ২-০ গোলে পরাজিত করে লক্ষ্মীপুর পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয় বলে জানান আয়োজকরা। সোমবার বিকালে জেলা স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এসময় বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।
পরে বিজয়ী-বিজীতদের মাঝে ক্রেষ্ট ও ম্যাচ ফি বিতরণ করেন অতিথিরা। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।
বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া পারভীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, সহকারি কমিশনার (ভূমি) মামুনুর রশিদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ।
এদিকে আয়োজকরা আরো জানায়, বালিকা দলে টূর্ণামেন্ট সেরা হন লক্ষ্মীপুর পৌরসভার তাছলিমা আক্তার, এদিকে ৩ গোল দিয়ে সেরা গোলদাতা নির্বাচিত হন একই দলের তামান্না, ম্যাচ সেরা নির্বাচিত হন সদর উপজেলার কাকুলী আক্তার। বালক দলে টুর্নামেন্ট সেরা হন সদর উপজেলা একাদশের এমরান হোসেন, ৩ গোল দিয়ে সেরা গোলদাতা হন রিপাত হোসেন ও ম্যাচ সেরা সির্বাচিত হন একইদলের মো. সোহাগ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর