• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৫১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু স্মরণে কবিতা পাঠ

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শনিবার, ২৯ আগস্ট ২০২০ | ৬:৫৬ pm
                             
                                 

লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদ এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কবিতা পাঠ গত ২৭ আগস্ট বিকেলে অনুষ্ঠিত হয়।

সাহিত্য সংসদ এর সাধারণ সম্পাদক গাজী গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে লক্ষ্মীপুর প্রেসক্লাবে আলোচনায় অংশ গ্রহণ করেন লক্ষ্মীপুর পুলিশ লাইন্স কলেজের অধ্যক্ষ এবং জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের জেলা সভাপতি সাইফুল ইসলাম তপন, বিশিষ্ট রাজনীতিবিদ রুহুল আমিন মাস্টার, বঙ্গবন্ধু পরিষদ জেলা সভাপতি শাহজাহান কামাল প্রমুখ। সাহিত্য সংসদ এর যুগ্ম সম্পাদক কবি আনিস আহমেদের উপস্থাপনায় বঙ্গবন্ধু কে নিবেদিত কবিতা পাঠ করেন বিশিষ্ট কবি ফারুক হোসেন শিহাব, সংসদের সাংগঠনিক সম্পাদক কবি অ আ আবীর আকাশ, নির্বাহী সদস্য মো.আরিফ চৌধুরী শুভ, কবি জাহিদ হাসান তুহিন, কামরুল হাসান হৃদয়, ফখরুল ইসলাম, ফুয়াদ হাসান, শহীদুল ইসলাম পাটওয়ারী ও ইসমাইল জবি উল্ল্যা প্রমুখ।

উপস্থিত ছিলেন সাহিত্য সংসদ এর যুগ্ম সম্পাদক কাজী ফারুকী কলেজ বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম ও তকী আকরাম ভূঁইয়া, এনজিও ব্যক্তিত্ব নূর মোহাম্মদ, সংসদ অর্থ সম্পাদক রায়হানুল ইসলাম, নির্বাহী সদস্য রেজাউল হক রানা প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু সহ শোকাবহ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন এবং আত্মার শান্তি কামনা করে মুনাজাত করা হয়। উপস্থিতদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর