• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

লক্ষ্মীপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০ | ৫:১৯ pm
                             
                                 

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বান ‘নিজে মাস্ক পরুন, নিরাপদ থাকুন এবং অন্যকে নিরাপদে রাখুন’- এই ঘোষণা বাস্তবায়ন ও করোনাভাইরাস নিয়ন্ত্রণে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লক্ষ্মীপুরে মাস্ক বিতরণ করেছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ জেলা শাখা।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে করোনাভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় শহরের ঝুমুর চত্বর থেকে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। এসময় হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়।

এ সময় মাস্ক বিতরণ কর্মসূচিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মোঃ মনির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মাসুদ কবির, এড. বিশ্বনাথ সমীর রায়, সায়েদুল হক অংশ নেয়।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে “ দূর্নীতি, সন্ত্রাস, মাদক এবং নারী ও শিশু নির্যাতন মুক্ত শান্তি পূর্ণ পরিবেশ চাই’ এমন স্লোগানে আন্তজার্তিক মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালী, মানববন্ধন ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছে জাতীয় মানবাধিকার ইউনিটি লক্ষ্মীপুর শাখা।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর