• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন

লক্ষ্মীপুরে ব্যাপক আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ১০:০২ pm
                             
                                 

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান শেখ হাসিনার ৭৪তম জন্মদিন দোয়া, মিলাদ মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।
সোমবার (২৮ সেপ্টেম্বর) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর থানা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের আয়োজনে দোয়া, মিলাদ মাহফিল ও কেক কাটা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। সদর থানা আওয়ামী লীগের আহবায়ক মো: হুমায়ুন কবির পাটওয়ারীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক এড. জহির উদ্দিন বাবরের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন পিপি, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন ভূঁইয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সদস্য আমজাদ মাষ্টার, আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান সৈয়দ নুরুল আমিন লোলা, এমরান হোসেন নান্নু, লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন ক্বারী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, মোস্তাফিজুর রহমান বাদল, মাহফুজুর রহমান মাষ্টার, বেলায়েত হোসেন শহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসসহ জেলা, থানা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

পরে মহান আল্লাহর কাছে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দোয়া কামণা করে বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে সোমবার লক্ষ্মীপুর জেলা যুবলীগ কার্যালয়ে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল নোমান, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু, মামুন বিন জাকারিয়া, আমির হোসেন আমু, রাকিব হোসেন লোটাসহ যুবলীগের নেতৃবৃন্দ।

এদিকে পৃথক অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে দোয়া ও কেক কাটা অনুষ্ঠান কর্মসূচীর মধ্যে সরকারি শিশু পরিবারের শিশুদের সাথে কেক কাটা ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন পিপি, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. রাসেল মাহমুদ মান্না, জেলা শ্রমিকলীগের আহবায়ক মামুনুর রশিদ, যুগ্ম আহবায়ক ইউছুফ পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর