• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বদৃশ্যের রাধা-রানী মুর্তি উদ্ধার শ্যামনগরে মাদক ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে থানা পুলিশের সভা সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের বাপী-সুজন প্যানেল বিজয়ী চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন

লক্ষ্মীপুরে মেধাবী শিক্ষার্থীদের এককালীন শিক্ষাবৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৬:৫১ pm
                             
                                 

লক্ষ্মীপুরে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে এককালীন শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। এসময় প্রকল্প কমিটির চেক বিতরণ করা হয়।
২২ ফেব্রুয়ারি দুপুরে জেলা পরিষদে মিলনায়তনে শিক্ষার্থীদের মাঝে চেক হস্তান্তর করা হয়। লক্ষ্মীপুর জেলা পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্রগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও স্থানীয় সরকারের পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কুল প্রদীপ চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: শাহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো: মাসুম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, পরিষদের সদস্য মাহবুবুর রহমান মাহবুব, আফজাল হোসেন, আলমগীর হোসেন, সাখাওয়াত হোসেন আরিফ প্রমুখ।

জানা গেছে, জেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান থেকে যারা সর্বোচ্চ গ্রেডে এসএসসি ও এইচএসসি পাস করেছে কেবল তাদের মধ্য থেকে গরীব ও মেধাবী শিক্ষার্থী যাঁচাই বাছাই করে ৫১ জন শিক্ষার্থীদের আরো উৎসাহিত করার উদ্দেশ্যে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

আলোচনা শেষে সভাপতি সহ অতিথিবৃন্দ আনুষ্ঠানিকভাবে গরীব ও মেধাবী তালিকাভুক্ত এসএসসি পাশ ১৩ জন শিক্ষার্থীকে জনপ্রতি ১০ হাজার ও এইচএসসি পাশ ৩৮ জন শিক্ষার্থীকে জনপ্রতি ১২ হাজার টাকার এককালীন এ বৃত্তি প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর