• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ১১ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৬ আগস্ট ২০২১ | ১১:১২ pm
                             
                                 

লক্ষ্মীপুরে অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। এসময় তাদের কাছ থেকে ৭টি মোবাইল ফোন, জুয়া খেলার সরঞ্জামাদিসহ নগদ ৩ হাজার ২৪০ টাকা জব্দ করা হয়েছে। সিপিসি র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার খন্দকার মোঃ শামীম হোসেন স্বাক্ষরিত এক বার্তায় শুক্রবার (৬ আগস্ট) রাত ৯ টা ৪১ মিনিটে এ তথ্য জানানো হয়।

গ্রেফরকৃতরা হলেন- মোঃ হিফজুর রহমান ফয়সাল (৩৫), মোঃ জীবন হোসেন (২০), মোঃ সুফিয়ান (২৫), আবুল কালাম (৫৬), মোঃ আলমগীর (৪০), মোঃ রাজু (৩৫), মোঃ মফিজ (৫৫), মোঃ আবদুল ছত্তার (৫৩), মোঃ শাহ আলম (৫৪), মোঃ সৌরভ হোসেন মুরাদ (২৯), আবুল কালাম (৪০)। গ্রেফতারকৃত সবাই লক্ষ্মীপুর পৌর শহরের শাখাড়ীপাড়া ও পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ধ্যা পৌনে ৬ টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের শাখাড়ীপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ বিশেষ আভিযানিক দল অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করেন। এসময় শাখাড়ীপাড়া জনৈক লিটনের বাউন্ডারী দেখা খালী মাঠে অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ২ সেট প্লেইং কার্ড (তাস) ও জুয়ার নগদ ৩ হাজার ২৪০ টাকা, এবং ৭ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত জুয়াড়িদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা টাকার বিনিময়ে পরষ্পর যোগসাজসে দীর্ঘ দিন যাবৎ প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

কারেন্ট বার্তা/মো: সোহেল রানা/লক্ষ্মীপুর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর