• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:১৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য আক্কেলপুরে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা

লক্ষ্মীপুরে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | ৮:১০ pm
                             
                                 

কেক কাটা, দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন করেছেন সদর থানা ও পৌর আওয়ামী লীগ।

রবিবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

সদর থানা আওয়ামী লীগের আহবায়ক হুমায়ুন কবির পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. জহির উদ্দিন বাবর। এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেন ক্বারী, আওয়ামী লীগ নেতা নুরুল আজিম বাবর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ জামাল রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমূখ।

এসময় জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: ১৯৬৪ সালের এই দিনে বঙ্গবন্ধুর স্মৃতি-বিজড়িত ধানমন্ডির ঐতিহাসিক ৩২ নম্বরে ‘বঙ্গবন্ধু ভবনে’ শেখ রাসেল জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার ঘৃণ্য শত্রু-খুনি-ঘাতক চক্রের নির্মম বুলেটের হাত থেকে রক্ষা পায়নি বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে নরপিশাচরা নিষ্ঠুরভাবে শিশু রাসেলকেও হত্যা করেছিল। মৃত্যুকালে তিনি ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 281
    Shares


এই বিভাগের আরো খবর