• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

লক্ষ্মীপুরে সাংবাদিকদের সাথে আওয়ামী লীগের এমপি প্রার্থীর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৩:৫০ pm
                             
                                 

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের-২৭৫, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

২৭ মার্চ শনিবার বেলা ১২ টার দিকে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে নিজ কার্যালয়ে মতবিনিময় সভায় এই আহবান জানান তিনি।

এড. নয়ন বলেন, নৌকার বিজয় হলে এলাকার প্রতিটি রাস্তাঘাট, ব্যবসা-বাণিজ্যের প্রসারসহ সবক্ষেত্রেই উন্নয়ন বিস্তৃত করা হবে। জনগণের যেকোন সমস্যায় আমি পাশে আছি। উন্নয়নের বিষয়ে কাউকে আমার কাছে আসতে হবে না। কোথায় উন্নয়ন করতে হবে শুধু আমাকে ফোনে বলে দিলেই হয়ে যাবে, ইনশাল্লাহ।

তিনি বলেন, এই আসনে প্রার্থী আমি সহ দুইজন। এজন্য জাতীয় পার্টির সমর্থিত লাঙ্গল প্রতিকের প্রার্থী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপনকে আহবান জানাবো প্রচার-প্রচারণা একসাথে করার জন্য। এতে আমার কোন আপত্তি নাই। এসময় অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান তিনি। এতে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় মতবিনিময় সভায় লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক সহ সকল জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আ’লী’র সাধারন সম্পাদক-এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও জাতীয় পার্টি মনোনীত প্রাথী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি মানব পাচার ও ঘুষ কেলেংকারীর মামলায় সাবেক সাংসদ শহীদ ইসলাম পাপুলকে সাজা দেয় কুয়েতের একটি আদালত। এরপর ২২ ফেব্রুয়ারি পাপুলের সংসদ সদস্যপদ শুন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। গত ৩ মার্চ এ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ১৪ এপ্রিল এ আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর