• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:২৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুরে সেফটিক ট্যাংকে পড়ে দুই নির্মাণ শ্রমিক নিহত

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বুধবার, ৯ সেপ্টেম্বর ২০২০ | ৬:২৪ pm
                             
                                 

লক্ষ্মীপুরে সেফটিক ট্যাংকে পড়ে গিয়ে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার বাঙ্গাখা ইউনিয়নের হোগল ডগী গ্রামে এ ঘটনা ঘটে। অতিরিক্ত গ্যাস জমে অক্স্রিজেনের অভাবে এবং তাদের অসচেতনতায় এ মৃত্যুর কারণ বলে জানায় পুলিশ। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতরা হলেন স্থানীয় বাসিন্দা দিন মোহাম্মদের ছেলে ওমর ফারুক (২৪) ও বাসু মিয়ার ছেলে কামাল হোসেন।
পুলিশ, ফায়ার সার্ভিসকর্মী ও স্থানীয়রা জানান, স্থানীয় দুলু হাজী বাড়ীর মিজানের নির্মনাধীন বিল্ডিংয়ের সেফটিক ট্যাংক পরিস্কারে যান ৩ জন নির্মাণ শ্রমিক।

এসময় সেফটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করেন শ্রমিক ফারুক। কিছু সময় পর ট্যাংকের ভেতর থেকে সে (ফারুক) বের না হলে অপর শ্রমিক কামাল নিচে নামেন। এ দুই শ্রমিকের কোন সাড়া শব্দ না ফায়ার সার্ভিসের খবর দিলে তারা এসে দুই শ্রমিকের লাশ উদ্ধার করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, ট্যাংকিতে বিষাক্ত গাসের কারনে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। অপর দুই শ্রমিককে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ওসি তদন্ত মোসলেহ উদ্দিন জানান, নিহতের দুই শ্রকিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এরপর আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এরপর স্থানীয়রা তাদের দুইজনকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে ট্যাংকি ভেঙ্গে দুইজনের লাশ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন
  • 24
    Shares


এই বিভাগের আরো খবর