• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

করোনা রোগীদের সেবায়

লক্ষ্মীপুরে ২ স্বেচ্ছাসেবী সংগঠন পেল বদরুল আলম শাম্মীর অক্সিজেন সিলিন্ডার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ জুলাই ২০২১ | ২:২৭ pm
                             
                                 

করোনায় আক্রান্ত রোগীদের সেবায় নিয়োজিত লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবী সংগঠন সবুজ বাংলাদেশ ও ইনাফাকে দুইটি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছে মেয়র পদপ্রার্থী একেএম বদরুল আলম শাম্মী।

২৫ জুলাই রবিবার দুপুরে লক্ষ্মীপুর পৌরসভাস্থ তার রাজনৈতিক কার্যালয়ে ব্যক্তিগত অর্থায়নে এ দুইটি সিলিন্ডার হস্তান্তর করেন। এসময় করোনাকালীন দুর্যোগ মুহুর্তে মুমূর্ষ রোগীদের পাশে দাঁড়ানো ও মৃত ব্যক্তিদের লাশ দাফন এবং সৎকারে পরিবহন সহ অন্যান্য সহযোগিতা প্রদানের আশ^াস প্রদান করেন মেয়র প্রার্থী ও সাবেক ছাত্রনেতা বদরুল আলম শাম্মী।

অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সবুজ বাংলাদেশ সভাপতি মো: শাহিন আলম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু সহ ইনাফা সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বদরুল আলম শাম্মী বলেন, অক্সিজেনের অভাবে যেন একটি মানুষের মৃত্যু না হয়, সেই চিন্তা মাথায় রেখে দুইটি স্বেচ্চাসেবী সংগঠনের হাতে অক্সিজেন সিলিন্ডার তুলে দেওয়া হয়েছে। এছাড়া করোনায় মৃতব্যক্তিদের সৎকার ও দাফন কাজে ব্যবহারের জন্য পরিবহন সুবিধা দেওয়া হচ্ছে। অতিতের ন্যায় এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

উল্লেখ্য, সর্বাত্মক কঠোর লকডাউনের মধ্যেও করোনায় মৃতদেহ দাফন বা সৎকারে সক্রিয় রয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ইনাফা ও সবুজ বাংলাদেশ। স্বেচ্ছাসেবী এ ২টি সংগঠনের স্বেচ্ছাসেবীরা ২৪ ঘণ্টা কাজ করে যাচ্ছেন। করোনায় মৃতদের দাফনে ও সৎকারে কোভিড-১৯ এর শুরু থেকে কাজ করছে ইনাফা ও সবুজ বাংলাদেশ। ওই সময় থেকে তাদেরকে সহযোগীতা করে আসছেন মেয়র পদপ্রার্থী বদরুল আলম শাম্মী।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর