• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:২৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে

লক্ষ্মীপুরে ৫ জয়িতাকে সম্মাননা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ৯ ডিসেম্বর ২০২০ | ১১:২৬ pm
                             
                                 

“কমলা রঙের বিশ্বে নারী, বাধার পথ দেবেই পাড়ি”প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে ০৯ ডিসেম্বর (বুধবার) আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে শত বাধা পেরিয়ে সমাজ সেবায় অবদার রাখায় লক্ষ্মীপুরে ৫ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে।

জেলা প্রশাসন ও জেলা মহিলা অধিদপ্তরের যৌথ উদ্যোগে কালেক্টরেট প্রাঙ্গনে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা জোবেদা খানম, জেলা সমাজ সেবা উপ-পরিচালক নুরুল ইসলাম পাটওয়ারী।

৫ জয়িতার মধ্যে অর্থনৈতিক সাফল্য অর্জনের জন্য রামগঞ্জ উপজেলার শাহীনুর বেগম, সফল জননী নারী হিসেবে সদর উপজেলার রৌশন আরা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় কমলনগর উপজেলার নুরজাহান বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নুতন উদ্যমে জীবন শুরু করা রায়পুর উপজেলার শিমু আক্তার, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জন করায় রামগতি উপজেলার সংযুক্তা রানী দাশকে সম্মাননা হিসেবে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান তুলে দেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর