• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ২০ জানুয়ারী ২০২১ | ১১:৫৫ am
                             
                                 

লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধন ও লোগো উন্মোচন করা হয়েছে। লক্ষ্মীপুর প্রেসক্লাবের আয়োজনে মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাব প্রাঙ্গনে ফিতা কেটে এ টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়। পরে প্রেসক্লাব প্রাঙ্গনে আলোচনা সভা শেষে টূর্ণামেন্টের লোগো উন্মোচন করেন প্রধান অতিথিসহ অন্যান্যরা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নতুন চাঁদ এর সম্পাদক হোসাইন আহমদ হেলাল।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, লক্ষ্মীপুর বণিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. কাউছার।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এম জে আলম, বিটিভি’র জেলা প্রতিনিধি মো. জহির উদ্দিন, প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, প্রেসক্লাবের ক্রীড়া ও সাহিত্য সম্পাদক আতোয়ার রহমান মনির প্রমুখ। এসময় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য’সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে লটারির মাধ্যমে টুর্নামেন্টের সূচি চূড়ান্ত করা হয়। লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের অংশগ্রহণে মোট ৮টি দল এ টুর্নামেন্টে খেলছে। এছাড়া জেলার রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতি প্রেস ক্লাব থেকে এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

সংবাদটি শেয়ার করুন
  • 66
    Shares


এই বিভাগের আরো খবর