• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৩:১৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্যারচর ইউপি নির্বাচনে আর কে সেলিমের প্রার্থীতা ঘোষণা

ইমতিয়াজ মাহমুদ ইমন, কক্সবাজার
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | ৬:১৫ pm
                             
                                 

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার আওতাধীন লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য বীর মুক্তিযোদ্ধা সন্তান, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, মুক্তিযুদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যান ট্রাস্টের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান তরুন জননেতা রেজাউল করিম সেলিম কে প্রার্থীতা ঘোষণা করেছেন লক্ষ্যারচরের তৃণমূল আঃলীগ সহ সর্বস্তরের এলাকাবাসী।

কক্সবাজার জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক কমান্ডার, চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠাতা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার হোসেন বাঙ্গালীর বড় ছেলে, সাবেক সফল ছাত্রনেতা, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, বিশিষ্ট দানবীর, রেজাউল করিম সেলিম দীর্ঘ দিন ধরে এলাকায় সমাজ সেবা মূলক কর্যক্রম চালিয়ে যাচ্ছেন।
করোনা কালীন সময়ে এলাকার দরিদ্র জনগোষ্ঠীর জন্য তিনি ব্যক্তিগত ফান্ড থেকে দুই হাজার নারী পুরুষ কে খাদ্য ২দফায় খাদ্য সামগ্রী বিতরন করেছেন।
এছাড়া পবিত্র ঈদ উল ফিতর এবং ঈদ উল আযহা উপলক্ষে এলাকার দরিদ্র জনগোষ্ঠীকে চিহ্নিত করে তিনি শাড়ি পান্জাবী, লুঙ্গি সহ উপহার সামগ্রী বিতরন করে এলাকার সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছেন।
তরুন জননেতা রেজাউল করিম সেলিম এলাকায় শিক্ষা ব্যবস্থা প্রসারে তার বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালীর নামে প্রতিষ্ঠা করেন স্কুল এন্ড কলেজ। যে শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ৫০০ শত ছাত্র ছাত্রী অধ্যায়ন রত আছে।

জননেতা রেজাউল করিম সেলিম এলাকায় শহীদ মিনার না থাকায় বিভিন্ন জাতীয় দিবসে জনগণের ভোগান্তির কথা চিন্তা করে নিজ অর্থায়নে গড়ে তুলেন শহীদ মিনার। ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি হলে ও নিজ ইউনিয়নে দলীয় কোন কার্যলয় না থাকায় তিনি উদ্যোগ গ্রহন করে স্থায়ী ভাবে গড়ে তুলেন ইউনিয়ন আওয়ামীলীগ কার্যলয়

এলাকার দরিদ্র জনগোষ্ঠীর বিপদ আপদে পাশে দাড়ানোর জন্য তার প্রয়াত পিতা বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালীর নামে গড়ে তুলেন ট্রাস্ট। যে ট্রাস্ট থেকে এলাকার মানুষ বিভিন্ন রকম সহায়তা পাচ্ছে

রেজাউল করিম সেলিম লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের টানা ২ বারের সরাসরি ভোটে নির্বাচিত সভাপতি। এলাকার মুরব্বিদের সাথে কথা বলে জানা যায়, শেখ হাসিনা এবার নমিনেশন দিতে ভূল করবে না, সেলিম কে নমিনেশন দিলে নিশ্চিত জয়ের মালা ছিনিয়ে আনবে।

আসন্ন ইউনিয়ন নির্বাচনে নিজের প্রার্থীতা নিয়ে লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, তরুন জননেতা রেজাউল করিম সেলিম বলেন, এলাকার মানুষের জন্য দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি, পিতা মুজিবের আদর্শ কে লালন করে। স্থানীয় জনগোষ্ঠীর চাপে এবারের নির্বাচনে অবশ্যয় জোরালো ভাবে দলীয় মনোনয়ন চাইবেন বলে ঘোষণা দেন রেজাউল করিম সেলিম

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর