• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:২৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

লালপুরের গোপালপুর পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিমলের আত্মপ্রকাশ

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : বুধবার, ৯ ডিসেম্বর ২০২০ | ৮:২১ pm
                             
                                 

আসন্ন নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভা নির্বাচনে সাবেক মেয়র মুনজুরুল ইসলাম বিমল স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করবেন। তিনি নিজের নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন করেছেন।

মঙ্গলবার (৮ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার গোপালপুর বাজারে এ কার্যালয়ের উদ্বোধন করা হয়।

এসময় তিনি করোনা মহামারিত জনসচেতনতা বৃদ্ধির জন্য সকলের মাঝে মাক্স বিতরণ করেন। উদ্বোধন অনুষ্ঠানে তিনি জানান, নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হলে জয় সুনিশ্চিত জানিয়ে সকল নেতাকর্মীদের তার পক্ষে স্বাস্থ্যবিধি মেনে ও নির্বাচনে আচরণবিধি মেনে প্রচারণা চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন।

নাটোর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, গোপালপুর পৌরসভার সাবেক মেয়র মনজুরুল ইসলাম বিমল গত জাতীয় সংসদ নির্বাচনে কৃষক- শ্রমিক – জনতা লীগের মনোনিত ঐক্য জোটের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে অংশ গ্রহন করলেও শেষ পর্যন্ত প্রার্থীতা পরিবর্তন হওয়ায় টিকে থাকতে পারেনি।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর