• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রশাসনের ১৪৪ ধারা জারি

লালপুরে আওয়ামীলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ | ৫:১৯ pm
                             
                                 

নাটোরের লালপুরে সেকচিলান উচ্চ বিদ্যালয় ও তার আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। একই জায়গায় আওয়ামী লীগের দুপক্ষ কর্মসূচি ডাকায় বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মুল বানীন দ্যুতির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উপজেলা প্রশাসন ও দলীয় সূত্র জানায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসকেন্দার মির্জা ও যুগ্ন সাধারণ সম্পাদক মাহামুদুল হক মুকুল সেকচিলান ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে সেকচিলান উচ্চ বিদ্যালয়ে সভা আহবান করে।

অপরদিকে, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক ইসহাক আলী পক্ষের কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাছান আলী ও সম্পাদক সেলিম রেজা মাস্টার একই সময় ও স্থানে কর্মীসভার আহবান করেন। এতে দুপক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে উপজেলা প্রশাসন আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ওই বিদ্যালয় এলাকায় ১৪৪ ধারা জারি করে।

এ ব্যাপারে লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইসকেন্দার মির্জা জানান, স্থানীয় সাংসদের নির্দেশে ওয়ার্ড কমিটি গঠনের জন্য আমরা প্রথম সভা আহবান করি। ইউনিয়ন ও উপজেলা কমিটি সম্মেলন ব্যাপারে জানে কিনা জানতে চাইলে তিনি মন্তব্য করতে রাজি হন নি।

কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাছান আলী ও সাধারন সম্পাদক সেলিম রেজা মাস্টার জানান, ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ জানে না অথচ ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন এটা কিভাবে সম্ভব। বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্র বিরোধী সিদ্ধান্ত এটি, কতিপয় ষড়যন্ত্রকারী আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষে আমাদের বিরুদ্ধে মিথ্যাচার করছে।

লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যূতি জানান,এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 7
    Shares


এই বিভাগের আরো খবর