• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

শরণখোলার বলেশ্বর পাড় এলাকা থেকে বন্য শূকর উদ্ধার

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৯ জুন ২০২১ | ৮:৩৭ pm
                             
                                 

বাগেরহাটের শরণখোলা উপজেলার উত্তর কদমতলা বলেশ্বর পাড় এলাকা থেকে একটি বন্য শূকর উদ্ধার করেছেন স্থানীয়রা।

মঙ্গলবার সকাল ১০টার দিকে গ্রামবাসী শূকরটি ধরে বন বিভাগের হাতে তুলে দেয়। দুপুরে পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জ অফিস সংলগ্ন বনে শূকরটি অবমুক্ত করা হয়।

পূর্ব বনবিভাগের শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) আব্দুল মান্নান বলেন, উপজেলা সদরের কাছের গ্রাম উত্তর কদমতলা বলেশ্বর নদীর পাড় সংলগ্ন হারুণ মুন্সির বাড়ির পেছনের মাঠ থেকে স্থানীয়রা শূকরটি ধরে আমাদেরকে জানান। পরে সেটি উদ্ধার করে বনে অবমুক্ত করা হয়। পুরুষ প্রজাতির এই শূকরটির বয়স প্রায় এক বছর হবে। শূকরটি ওখানে কিভাবে গেল তা তদন্ত করে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর