• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

সাংবাদিক সম্মেলনে অভিযোগ

শরণখোলার সাউথখালীতে মেম্বর প্রার্থীকে ভাইস চেয়ারম্যান কর্তৃক ভয়ভীতি প্রর্দশন

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ৮:০২ pm
                             
                                 

বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়নে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের পছন্দের মেম্বর প্রার্থীকে বিজয়ী করতে প্রতিপক্ষের প্রার্থী ও কর্মী-সমার্থকদের মারধরসহ ভয়ভীতি প্রর্দশনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে শরণখোলা প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে সাউথখালী ইউনিয়নের ১ নম্বর সোনাতলা ওয়ার্ডের মেম্বর মোঃ শফিকুল ইসলাম ডালিম এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, আমি মনোনয়ন পত্র সংগ্রহ করলে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ আমাকে মোবাইল ফোনে গালাগালি সহ এলাকা ছেড়ে যেতে হুমকি দেয়। ইতিমধ্যে তিনি বিভিন্ন পথসভায় সাউথখালী ইউনিয়নের কোন ওয়ার্ড থেকে কে মেম্বর হবেন তা তিনি বলে দিবেন বলে ঘোষনা দেন।
এছাড়া ভাইস চেয়ারম্যানের পছন্দের প্রার্থী আমার প্রতিদ্বন্দ্বি মোঃ জাহাঙ্গীর হোসেন হাওলাদার আমার কর্মীদের মারধর ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে। শুক্রবার দিবাগত রাতে তার সমর্থক আনসার হাওলাদার ও পান্না আকনের দোকানে অগ্নি সংযোগ করে। এতে আনসারের প্রায় তিন লক্ষাধিক এবং পান্না আকনের এক লাখ টাকার ক্ষতি হয়। এর আগে জাহাঙ্গীরের নেতৃত্বে আমার কতিপয় কর্মীকে হামলা করতে আসলে তা প্রতিরোধ করতে গিয়ে আমার কয়েকজন কর্মী সমর্থক আহত হয়।
এছাড়া প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীরসহ তার ১৫/২০ কর্মী ভাইস চেয়ারম্যান পারভেজের বরাদ দিয়ে ওই রাতে আমার কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এলাকা ছেড়ে যেতে হুমকি দেয়।
জানতে চাইলে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ বলেন, মেম্বর প্রার্থী ডালিম ও তার লোকজন প্রতিপক্ষ প্রার্থী জাহাঙ্গীর হাওলাদারের কর্মীদের রক্তাক্ত জখম করেছে। এখন নিজের দোষ ডাকতে আমাকে জড়ানোর চেষ্টা করছে।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান জানান, সহিংসতা এড়াতে সাউথখালীতে সার্বক্ষনিক পুলিশ টহল দিচ্ছে। এছাড়া আগুন লাগানোর ঘটনাটি সত্যতা যাচাইয়ে তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 55
    Shares


এই বিভাগের আরো খবর