• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:১২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

সাংবাদিক সম্মেলনে অভিযোগ

শরণখোলার সাউথখালীতে মেম্বর প্রার্থীকে ভাইস চেয়ারম্যান কর্তৃক ভয়ভীতি প্রর্দশন

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ৮:০২ pm
                             
                                 

বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়নে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের পছন্দের মেম্বর প্রার্থীকে বিজয়ী করতে প্রতিপক্ষের প্রার্থী ও কর্মী-সমার্থকদের মারধরসহ ভয়ভীতি প্রর্দশনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে শরণখোলা প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে সাউথখালী ইউনিয়নের ১ নম্বর সোনাতলা ওয়ার্ডের মেম্বর মোঃ শফিকুল ইসলাম ডালিম এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, আমি মনোনয়ন পত্র সংগ্রহ করলে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ আমাকে মোবাইল ফোনে গালাগালি সহ এলাকা ছেড়ে যেতে হুমকি দেয়। ইতিমধ্যে তিনি বিভিন্ন পথসভায় সাউথখালী ইউনিয়নের কোন ওয়ার্ড থেকে কে মেম্বর হবেন তা তিনি বলে দিবেন বলে ঘোষনা দেন।
এছাড়া ভাইস চেয়ারম্যানের পছন্দের প্রার্থী আমার প্রতিদ্বন্দ্বি মোঃ জাহাঙ্গীর হোসেন হাওলাদার আমার কর্মীদের মারধর ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে। শুক্রবার দিবাগত রাতে তার সমর্থক আনসার হাওলাদার ও পান্না আকনের দোকানে অগ্নি সংযোগ করে। এতে আনসারের প্রায় তিন লক্ষাধিক এবং পান্না আকনের এক লাখ টাকার ক্ষতি হয়। এর আগে জাহাঙ্গীরের নেতৃত্বে আমার কতিপয় কর্মীকে হামলা করতে আসলে তা প্রতিরোধ করতে গিয়ে আমার কয়েকজন কর্মী সমর্থক আহত হয়।
এছাড়া প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীরসহ তার ১৫/২০ কর্মী ভাইস চেয়ারম্যান পারভেজের বরাদ দিয়ে ওই রাতে আমার কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এলাকা ছেড়ে যেতে হুমকি দেয়।
জানতে চাইলে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ বলেন, মেম্বর প্রার্থী ডালিম ও তার লোকজন প্রতিপক্ষ প্রার্থী জাহাঙ্গীর হাওলাদারের কর্মীদের রক্তাক্ত জখম করেছে। এখন নিজের দোষ ডাকতে আমাকে জড়ানোর চেষ্টা করছে।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান জানান, সহিংসতা এড়াতে সাউথখালীতে সার্বক্ষনিক পুলিশ টহল দিচ্ছে। এছাড়া আগুন লাগানোর ঘটনাটি সত্যতা যাচাইয়ে তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 55
    Shares


এই বিভাগের আরো খবর