• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

শরণখোলায় জমি জমার বিরোধে সংঘর্ষ, মহিলাসহ আহত-৩

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : বুধবার, ১১ আগস্ট ২০২১ | ১১:১৫ pm
                             
                                 

বাগেরহাটের শরণখোলায় পৈত্রিক সম্পত্তি জবর দখলে বাধা দেওয়ায় প্রতিপক্ষের সাথে ব্যাপক সংঘর্ষে একই পরিবারের মহিলা সহ ৩ জন গুরুতর আহত হয়েছে। গত ৯ আগষ্ট সোমবার বিকাল অনুমান ৫.৩০ মিনিটে উপজেলার ১নং ধানসাগর ইউনিয়নের উত্তর আমড়াগাছিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সরেজমিন তদন্তে ও থানার সূত্রে জানা যায় একই গ্রামের বাসিন্দা মৃতঃ আব্দুল মজিদ খাঁনের ছেলে সন্ত্রাসী ও ভুমি দস্যু হিসেবে পরিচিত একাধিক মামলার আসামি চিহ্নিত মাদক ব্যাবসায়ী শাহাবাজ খাঁনের নেত্রিত্বে তার ছেলে রাজিব খাঁন,ভাইপো কাইউম খাঁন,স্ত্রী মিনারা বেগম সহ এলাকার একাধিক সন্ত্রাসী এক জোট হয়ে মোঃ মিজান সেপাইর পৈত্রিক সম্পত্বি জবর দখল করতে যায়,তাৎক্ষনিক মিজানের স্ত্রী রোজিনা বেগম বাধা দিতে গেলে সন্ত্রাসীরা তাকে ধারালো অ¯্র দিয়ে মাথায় অঘাত করে এবং এলোপাতাড়ী পিটিয়ে শ্লিলতাহানির চেষ্টা করে,পরবর্তিতে তার ছেলে রহমত উল্লাহ মাকে বাচাতে এলে তাকেও পিটিয়ে রক্তাত্ত জখম করে।মা এবং ছেলের ডাক চিৎকারে এলাকাবাসি ও বিলে কাজ করতে থাকা মিজান ছুটে এলে আবারও সংঘর্ষের ঘটনা ঘটে এতে মিজান সেপাইও গুরুতর আহত হন। এ সময় এলাকাবাসির সহায়তায় আহতদের শরণখোলা হাসপাতালে ভর্তী করানো হয়।
এ ঘটনায় আহত রোজিনা বেগমের পিতা ও মিজানের শশুর জহির উদ্দিন ফরাজি বাদি হয়ে গত ১১ আগষ্ট মঙ্গলবার শরণখোলা থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলমান রেখেছে। বিষয় টি নিয়ে শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) সাইদুর রহমান গনমাধ্যমকে জানান মারামারির ঘটনার তদন্ত চলমান রয়েছে,তদন্ত শেষে দোষিদের আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর