• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ইউপি নির্বাচন:

শরণখোলায় নির্বাচনী সংঘর্ষে উভয় পক্ষের আহত-৫

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৮:০৩ pm
                             
                                 

বাগেরহাটের শরণখোলার সাউথখালীতে ইউপি নির্বাচনকে কন্দ্রে করে আবারও সংঘর্ষ হয়েছে। শুক্রবার (২৬মার্চ) মধ্যরাতে ওই ইউনিয়নের ৮নম্বর চালিতাবুনিয়া ওয়ার্ডের মধ্য চালিতাবুনিয়া গ্রামে মেম্বর প্রার্থী জাহাঙ্গীর খলিফা ও জাফর তালুকদারের কর্মী-সমর্থদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের এক নারীসহ পাঁচ জন আহত হয়েছেন।

এনিয়ে গত এক সপ্তাহে সাউথখালী ইউনিয়নে পাঁচটি নির্বাচনী সহিংস ঘটনা ঘটলো।
আহতরা হলেন জাহাঙ্গীর খলিফার (বর্তমান মেম্বর) কর্মী নাছির বয়াতী (৪৫), ইমাম বয়াতী (২৩), রিয়াজ হাওলাদার (২৫) এবং প্রতিদ্বন্দ্বী জাফর তালুকদারের কর্মী ডালিম হাওলাদার (২৮) ও তার স্ত্রী আসমা বেগম (২০)। আহতদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মেম্বর প্রার্থী মো. জাহাঙ্গীর খলিফা জানান, তিনি ওই রাতে তার কর্মীদের নিয়ে স্থানীয় একটি মন্দিরে পুজা অনুষ্ঠানে অংশ নেন। পুজা শেষে রাত সাড়ের ১১টার দিকে ফেরার পথে মধ্য চালিতাবুনিয়া গ্রামের সাইয়েদ মিয়ার বাড়ির সামনে এলে প্রতিপক্ষ প্রার্থীর লোকেরা তাদের ওপর হামলা চালায়। তারা হাতুড়ি দিয়ে পিটিয়ে তার কর্মীদের আহত করে।

প্রতিপক্ষ প্রার্থী মো. জাফর তালুকদারের অভিযোগ, ওইরাতে স্থানীয় মুক্তিযোদ্ধা সাইয়েদ মিয়ার বাড়িতে তার নির্বাচনী বৈঠক চলছিল। এসময় জাহাঙ্গীরের লোকেরা সেখানে গোপনে আড়ি পাতে। তাই দেখার পরে প্রতিবাদ করলে তারা মারধর শুরু করে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ টহলে রয়েছে। মামলা দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, শরণখোলা উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে শুধু সাউথখালীতেই গত ১৯ মার্চ থেকে অগ্নিসংযোগসহ এপর্যন্ত পৃথক পাঁচটি সহিংস ঘটনা ঘটে। এতে পক্ষ-বিপক্ষের আহত হন ৩৭জন। পাল্টাপাল্টি তিন মামলায় আসামী করা হয় ৮০জনকে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর