• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

শরণখোলায় শুভসংঘের মাস্ক বিতরণ

কারেন্ট বার্তা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৬:২৯ pm
                             
                                 

বাগেরহাটের শরণখোলায় কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে ৪০০মাস্ক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৩এপ্রিল) উপজেলা সদর রায়েন্দা বাজারের মাস্কবিহীন ব্যবসায়ী, পথচারী এবং ভ্যানচালকদের মুখে এই মাস্ক পরিয়ে দেন শুভসংঘের বন্ধুরা। মাস্ক বিতরণকালে করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বিধিনিষেধ মেনে চলার জন্য সবাইকে উদ্বুদ্ধ করেন তারা।
সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মাস্ক বিতরণ করেন শুভসংঘের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক সাব্বির আহমেদ মুক্তা, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান তালুকদার, কালের কণ্ঠ প্রতিনিধি মহিদুল ইসলাম, সদস্য সাকের ইসলাম, বায়জীদ ফকির,নইন আবু নাঈম, শামীম হাসান, মো. হাসান প্রমূখ।
এসময় সংগঠনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন কর্মসূচীতে অংশ নিয়ে আগামী এক সপ্তাহ সরকার ঘোষিত কঠোর লকডাউন সফলভাবে বাস্তবায়নে প্রচার-প্রচারনা এবং সেচ্ছাসেবক হিসেবে কাজ করার জন্য শুভসংঘের সদস্যদের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর