• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৪২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শরণখোলায় শেখ হেলাল উদ্দীন এমপি’র মায়ের সুস্থতা কামনায় যুবলীগের দোয়া

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ | ১:০২ am
                             
                                 

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ উদ্দিনের মাতা রিজিয়া নাসেরের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে শরণখোলা উপজেলা যুবলীগ। শনিবার বিকেলে রায়েন্দা বাজারস্থ ডাকবাংলা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোয়ানুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল ইসলাম খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার এম,এ খালেক খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল হোসেন নান্টু, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জিয়া উদ্দীন তালুকদার, ইমরান হোসেন রাজীব, মাসুম তালুকদার, ফারুক হোসেন হিরু, উপজেলা তাঁতীলীগ নেতা মোঃ শাহিন, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন জানান, শেখ হেলাল উদ্দিনের মা বার্ধক্যজনিত অসুস্থতায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন সেজন্য মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করা হয়। একই সাথে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে। দোয়ানুষ্ঠান পরিচালনা করেন রায়েন্দা বড় মসজিদের ইমাম মুফতি মাওলানা মনিরুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন
  • 18
    Shares


এই বিভাগের আরো খবর