• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : সোমবার, ১০ আগস্ট ২০২০ | ১:২৬ am
                             
                                 

বাগেরহাটের শরণখোলা সরকারী কলেজের সহকারী অধ্যাপক ও শরণখোলা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম মামুন (৫৮) আজ রবিবার সন্ধ্যা ৭টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেঊন। তিনি শরণখোলা উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম মফিজুল হকের কনিষ্ঠ পুত্র।

মরহুমের ভাই শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব এম সাইফুল ইসলাম খোকন জানান, গত দুই দিন পূর্বে ব্রেন স্ট্রোক জনিত কারনে অসুস্থ্য হয়ে খুলনা শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি ১পূত্র ১ কন্যা সহ অসংখ্য গুনাগ্রহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধার সন্তান আলহাজ্জ আজমল হোসেন মুক্তা, রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার ও আওয়ামীলীগ নেতা আবু জাফর জব্বার, মুক্তিযোদ্ধার সন্তাান ঐক্য প্লাটফর্মের মূখপাত্র শামীম বিশ্বাস বীরপূত্র আমিনুল ইসলাম মামুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 12
    Shares


এই বিভাগের আরো খবর