• সোমবার, ২১ জুন ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

শাল্লায় হামলায় ক্ষতিগ্রস্থ হিন্দুদের আর্থিক সহায়তা দিয়েছে বিএনপি

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ৭:৫৯ pm
                             
                                 

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে কুটক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে তার অনুসারীদের হামলায় ক্ষতিগ্রস্থদের বাড়িঘর পরিদর্শন করেছে বিএনপির কেন্দ্রীয় প্রতিনিধিদল। আজ শনিবার (২০শে মার্চ) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এডভোকেট নিতাই রায় চৌধুরী ও এডভোকেট নিপুন রায় চৌধুরী নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন শেষে বিকেলে ক্ষতিগ্রস্থ শতাধিক হিন্দু পরিবারের মাঝে ১লক্ষ ২০হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।
এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এডভোকেট নিতাই রায় চৌধুরী বলেন- বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আমরা শাল্লায় হামলায় ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে আর্থিক অনুদান নিয়ে এসে দাড়িয়েছি। এই বর্বরোচিত হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনার সাথে জড়িত দোষী ব্যক্তিদেরকে আইনের আওতায় নিয়ে দ্রুত শাস্তির ব্যবস্থা করার জন্য বর্তমান সরকারের প্রতি আহবান জানাই।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, যুগ্ম সাধারণ সম্পাদক মইনুদ্দিন চৌধুরী মাসুক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর