• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শাহজাদপুরে বেপরোয়া নছিমন কেড়েনিল ২ জনের প্রাণ

মাসুদ মোশাররফ, শাহজাদপুর(সিরাজগঞ্জ)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ৭:৫০ pm
                             
                                 

সিরাজগঞ্জের শাহজাদপুরের তালগাছিতে গত রোববার (১৮) এপ্রিল সন্ধ্যায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের তালগাছী বাসস্ট্যান্ডে মোটর সাইকেল ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে ১জন আরোহীসহ মোটর সাইকেল চালক নিহত হয়েছে। নিহতরা হলেন, সিরাজগঞ্জের সলঙ্গা থানার ঝাউল গ্রামের কুদ্দুসের ছেলে ও বাংলাদেশ সেলফোন রিপেয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (ইঈচজঞঅ) সলঙ্গা থানা সহ সভাপতি শামিম (৩০) ও অলীদহ গ্রামের কেএম ফরহাদের ছেলে ও বাংলাদেশ সেলফোন রিপেয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (ইঈচজঞঅ) সলঙ্গা থানা সাধারন সম্পাদক মোঃ সুজন (৩০)।
বগুড়া হাইওয়ে পুলিশ হাটিকুমরুল থানার এসআই বাকিবিল্লাহ জানান, এদিন সন্ধ্যায় সুজন ও শামীম মোটর সাইকেলযোগে শাহজাদপুর থেকে সলঙ্গায় ফিরছিলো। তারা বগুড়া-নগরবাড়ি মহাসড়কের তালগাছী বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি নছিমনের সাথে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।
এলাকাবাসী প্রত্যাক্ষদর্শীরা আরো জানান, এই সড়ক দুর্ঘটনার মূলত কারণ আঞ্চলিক যানবহন নসিমনের বেপরোয়া গাড়ী চালানোর কারনেই হয়েছে। খবর পেয়ে স্থানীয় দমকল বাহিনী ঘটনাস্থল থেকে আশংকাজনক অবস্থায় সুজন ও শামীমকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দু’জনেরই মৃত্যু ঘটে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর