• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:১৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শাহজাদপুরে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মাসুদ মোশাররফ, শাহজাদপুর(সিরাজগঞ্জ)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ | ৬:২০ pm
                             
                                 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের শ্রীফলতলা গ্রামে উপজেলা বিএনপি’র আহবায়ক প্রফেসর ড.এমএ মুহিত এর নিজ বাসভবনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল শাহজাদপুর উপজেলা ও পৌর শাখার পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল সকাল ৬ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন সকাল ৮টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল ১১টার সময় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা যুবদলের ১নং যুগ্ম-আহবায়ক মোঃ আব্দুল্লাহ-মাহমুদ এর সঞ্চলনায় উপজেলা যুবদলের আহবায়ক মোঃ মিজানুর রহমান মিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র ১নং যুগ্ম-আহবায়ক মোঃ ইকবাল হোসেন হিরু, মোঃ আরিফুজ্জামান আরিফ, উপজেলা যুবদলের সদস্য সচিব মোঃ আলাল হোসেন, যুগ্ম-আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক মোঃ মাহমুদুল হাসান সজল, ১নং যুগ্ম-আহবায়ক মোঃ কখতিয়ার ভূইয়া, যুগ্ম-আহবায়ক মোঃ আরাফাত আলী রবিউল, মোঃ মিজানুর রহমান মিজান, প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর