• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:০৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

সংস্কার হয়নি দশ বছরেও!

শাহজাদপুরে রাস্তার বেহাল দশা

মাসুদ মোশাররফ, শাহজাদপুর(সিরাজগঞ্জ)
প্রকাশ হয়েছে : বুধবার, ৩১ মার্চ ২০২১ | ১১:২৮ pm
                             
                                 

শাহজাদপুর উপজেলার এনায়েতপুর থানা আওতাধীন খুকনি ইউনিয়নের এনায়েতপুর-শাহজাদপুর সংযোগ সড়কের খুকনি থেকে কালিপুর যাওয়ার একমাত্র রাস্তাটি সংস্কারের ছোয়া না পাওয়ায় বেহাল দশায় পরিণত হয়েছে। প্রায় ২ কিলোমিটারের এ রাস্তাটি গত দশ বছরের মধ্যে কোন প্রকার সংস্কারের কাজ করা হয়নি। ফলে এলাকার মানুষের চলাচলের জন্য একমাত্র রাস্তা হওয়ায় জন ভোগান্তির চরম রূপ নিয়েছে। এই রাস্তা দিয়ে কালিপুর, গয়নাকান্দি, ধুকুরিয়াবেড়া, নুকালি, সাতবাড়িয়া গ্রামের প্রায় ২০ হাজারের মত মানুষ চলাচল করে। চলাচলের বিকল্প রাস্তা না থাকায় জীবনের ঝুঁকি নিয়েই মালবাহী ভ্যানসহ অসংখ্য যানবাহন চলাচল করে প্রতিনিয়ত। সরেজমিনে গিয়ে দেখা যায়, রাস্তার মধ্যে কোথায় পিচঢালা অংশের কোন প্রকার অস্তিত্ব খুজে পাওয়া যায়নি, কিছু কিছু স্থানে আবার বড় বড় খাল হয়ে মরণ ফাঁদে পরিণত হয়েছে।
রাস্তায় চলাচলকারী যানবাহন চালকদের ভাষ্য অনুযায়ী, প্রায়ই এ রাস্তায় দূর্ঘটনা ঘঠে এবং তাদের গাড়ি চালাতে অনেক বিভ্রান্তিকর পরিস্থিতিতে পড়তে হয়।
স্থানীয় কলেজ শিক্ষক জাহাঙ্গীর হোসেন জানান, এই রাস্তাটি তৈরি হবার পর থেকে কোন প্রকার সংস্কার করা হয়নি,ফলে রাস্তাটির এই করুণ পরিনতি হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে খুকনি ইউনিয়নের চেয়ারম্যান মুল্লুক চাঁন বলেন, স্থানীয় এমপি মহদয়ের কাছে বিষয়টি জানানো হয়েছে তিনি খুব দ্রুত কাজটি করার আশ্বাস দিয়েছেন আমাদের।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর