• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

শাহজাহানপুর প্রবাসী সংগঠনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৬ নভেম্বর ২০২০ | ৭:৫৮ pm
                             
                                 

“বাড়িয়ে দাও সহযোগীতার হাত, দারিদ্রতা বিমোচন আমাদের অঙ্গীকার” স্লোগানকে নিয়ে মাধবপুর উপজেলার ৬নং শাহজাহানপুর ইউনিয়ন প্রবাসী সংগঠন এর পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয় । ৬ নভেম্বর ২০২০ইং রোজ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় উক্ত সংগঠন হতে শাহজাহানপুর ইউপির বিভিন্ন গ্রামের অতি দরিদ্র ও অসুস্থদের মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাহানপুর ইউপির চেয়ারম্যান বাবুল হোসেন খান, বিশেষ অতিথি এ্যাডভোকেট মারুফ সিদ্দিকি, শাজাহানপুর ইউনিয়ন সদস্যবৃন্দ।

তাছাড়াও ইউনিয়ন শাখা সংগঠন উপস্থিত ছিলেন, পরিচালনা করেন জয়নাল মিয়া, উক্ত সংগঠনের সহ-সভাপতি শেখ সাইফুল রহমান লিটন, সহ সভাপতি সাজ্জাতুল ইসলাম রাজু, সহ-সাধারণ সম্পাদক মোঃ জয়নাল মিয়া, প্রচার
সম্পাদক রুবেল খান, সদস্যবৃন্দ ছিলেন তৈয়মুজ আলী, নজরুল ইসলাম, বাদশা মিয়াসহ আরো অনেকেই।

প্রবাসী উন্নয়নের সংগঠনের প্রতিষ্ঠাতা সাকিবুল হাসান সেলিম, উপদেষ্ঠা মিল্লাদ হোসেন চৌধুরী, সিনিয়র সভাপতি আমজাদ খান, সভাপতি রোকন উদ্দিনসহ আরো সংগঠন ব্যক্তিগন মানবেতার সেবায় গরিব অসহায় দরিদ্র পরিবারের মাঝে।

প্রতিষ্ঠাতা সাকিবুল হাসান সেলিম বলেন, অতি পরিশ্রমে গঠিত এই প্রবাসী সংগঠনটিতে বর্তমানে অনেক প্রবাসীরা দরিদ্রদের দিখে সাহায্যের হাত বাড়িয়েছে। প্রবাসে বর্তমানে এত সংকটময় সময় থাকা সত্ত্বেও তারা গরীবদের পাশে দাঁড়াল। বর্তমানে এই সংগঠনটি অনেক গরিব দুঃখী মানুষের পাশে দাঁডানো আমাদের কাজ। আগামী দিনগুলোতে শাহজাহানপুর ইউপির দরিদ্র অসহায়দের পাশে থেকে তাদের বড় পরিমান। সহযোগিতার চেষ্টা করে যাব।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর