• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

শিশুকন্যাকে ধর্ষন চেষ্টা মামলায় বৃদ্ধ কারাঘারে

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | ১২:৪৬ am
                             
                                 

সুনামগঞ্জে ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় এক বৃদ্ধকে কারাঘারে পাঠিয়েছে আদালত। অভিযুক্ত বৃদ্ধের নাম- রহম আলী (৫৮)। সে জেলার ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের নোয়াবন্দ গ্রামের বাসিন্দা।

 

 সোমবার (২০ সেপ্টেম্ভর) দুপুরে আদালতের উপ-পরিদর্শক কাজল মিয়া সাংবাদিকদের জানান, সুনামগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে বৃদ্ধ রহম আলীকে হাজির করা হলে তার জামিন না মঞ্জুর করে কারাঘারে পাঠানো নির্দেশ দেন বিজ্ঞ বিচারক।

গত বধুবার (১৫ সেপ্টেম্ভর) দুপুরে জেলার ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের বাসিন্দা বৃদ্ধ রহম আলীর খালি বাড়িতে একই এলাকার ৬ বছরের ওই শিশুকন্যা টিভি দেখে গেলে তাকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। অনেক চেষ্টায় ওই শিশুটি বৃদ্ধ রহম আলীর কাছ থেকে নিজেকে রক্ষা করে পালিয়ে তার বাড়িতে যায়।
পরে এই ঘটনাটি তার মা-বাবাকে জানালে তারা এলাকার গন্যমান্য ব্যক্তিদের জানান। কিন্তু তারা এব্যাপারে কোন পদক্ষেপ না নিয়ে লম্পট বৃদ্ধ রহম আলীর পক্ষ নিয়ে এবিষয়টি ধামাপাচা দেওয়া চেষ্টা চালায়।

এমতাস্থায় কোন উপায় না পেয়ে অবশেষে ওই শিশুকন্যার মা বাদী হয়ে ঘটনারদিন রাতেই বৃদ্ধ রহম আলীকে আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ পরদিন বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্ভর) সকালে ডাক্তারী পরিক্ষার জন্য ওই শিশুকন্যাকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠায় এবং লম্পট রহম আলীকে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর