• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শেখ হাসিনাই আমাদের আস্থার প্রতীক: মনোরঞ্জন শীল গোপাল এমপি

প্রদীপ রায় জিতু, দিনাজপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ | ৪:৩৮ pm
                             
                                 

 

 মুজিব শতবর্ষ উপলক্ষ্যে সারাদেশে ভূমিহীন, গৃহহীন ও অসহায় ছিন্নমুল জনগোষ্ঠীর পুনর্বাসনের জন্য আশ্রায়ন প্রকল্পের আওতায় প্রায় ৭০ হাজার পরিবারকে জমি এবং গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৩ জানুয়ারী ২০২১ শনিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের এর মাধ্যমে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করেন।

এদিকে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুম থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিংয়ে যুক্ত হন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ৩৫০টি পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন এমপি গোপাল।

এসময় এমপি গোপাল প্রধান অতিথির বক্তব্যে বলেন, করোনাভাইরাস বিশ্বজুড়ে মহামারী রূপে ধারণ করলেও বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা এখনও সুদৃঢ় অবস্থায় রয়েছে। শেখ হাসিনার সৎ, বলিষ্ঠ এবং দূরদর্শী নেতৃত্বের কারণেই আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমাদের সামনে আগানোর যে অফুরান শক্তি আছে তা বারংবার প্রমাণ করছে আমাদের জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে। করোনা সংকট কাটিয়ে উঠতে প্রতিমুহূর্তের করণীয় ঠিক করতে দিনরাত এক করে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনাই আমাদের আস্থার প্রতীক।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, উপজেলা কমিশনার (ভুমি) ডালিম সরকার, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর