• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে কোরআন খতম, দোয়া ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৩ আগস্ট ২০২১ | ৩:৩০ pm
                             
                                 

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে কোরআন খতম, বিশেষ দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার নিজ উদ্যোগে মানবিক যুবলীগের পক্ষে কোরআন খতম, খাবার বিতরণ ও বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

দোয়া-মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সদস্যসহ ১৫ আগস্টের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়। এসময় দেশের শান্তি, সমৃদ্ধি সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এর পর মাদ্রাসায় শতাধিক শিক্ষার্থী ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। শহরের দক্ষিণ মজুপুর নুরাণী হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম আহবায়ক জিয়াউল করিম জেনি, ইবনে জিসাদ আল নাহিয়ান, দিপু সহ দলীয় নেতাকর্মীরা অংশ নেয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুন হোসেন খান নিখিলের নির্দেশে মানবিক যুবলীগের পক্ষে সকল ধরনের কর্মসূচি পালন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ১৫ই আগস্ট উপলক্ষে কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিম এবং দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর