• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:০১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে নির্মাণ শ্রমিকলীগের সভা ও দোয়া মাহফিল

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : সোমবার, ১০ আগস্ট ২০২০ | ১০:৫৬ pm
                             
                                 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জেলা নির্মাণ শ্রমিক লীগ।

সোমবার (১০ আগস্ট) বিকালে এ উপলক্ষে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে জেলা নির্মাণ শ্রমিক লীগের নবগঠিত আহবায়ক কমিটির উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে তিন শতাধিক নির্মাণ শ্রমিক অংশ নেয়।

জেলা নির্মাণ শ্রমিক লীগের আহবায়ক মোঃ জসিম উদ্দিন মাহমুদের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. নুরুল আলমের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। বিশেষ অতিথি ছিলেন জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ, যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটওয়ারী।

আলোচনা সভায় বক্তারা বলেন, আগস্ট মাস বাঙালি জাতির জীবনে শোক ও বেদনার মাস। এ মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয় এবং আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার এক সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে বহু নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল। যা বাঙ্গালি জাতির জন্য কলঙ্কিত অধ্যায়।

উল্লেখ্য: গত ২৫ জুলাই জসিম উদ্দিন মাহমুদকে আহবায়ক ও মোঃ নুরুল আলমকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট লক্ষ্মীপুর জেলা নির্মাণ শ্রমিক লীগের আহবায়ক কমিটি ঘোষনা গঠন করে কেন্দ্রীয় কমিটি। বাংলাদেশ নির্মাণ শ্রমিক লীগের সভাপতি মোঃ হানিফ সরদার ও সাধারণ সম্পাদক শেখ মোঃ নুরুল হক যৌথ স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।
কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান, মোঃ আলমগীর হোসেন, মোঃ কামাল হোসেন, মোঃ বাদশা মিয়া, মোঃ তাজুল ইসলাম, সদস্য আবু তালেব, মোঃ ইব্রাহিম আহম্মেদ, আমছার উল্যাহ, আবদুর রহমান, শহীদ উল্যাহ ও জাহাঙ্গীর আলম।
এর আগে সংগঠনের স্বার্থ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 168
    Shares


এই বিভাগের আরো খবর