• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

শ্যামনগরে আমেরিকা প্রবাসী বিজ্ঞানী ড. আবু সিদ্দিকীর বাড়ীতে ডাকাতি

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ এপ্রিল ২০২১ | ৭:৪৩ pm
                             
                                 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বুড়িগোয়ালিনী ইউপির আমেরিকা প্রবাসী বিজ্ঞানী ড. আবু সিদ্দিকী খোকনের বাড়ী শুক্রবার দিবাগত রাতে ডাকাতি করে স্বর্ণলংকার, নগদ টাকা ও জমির দলিল নিয়ে গেছে।

আবু সিদ্দিকীর ভাই আব্দুস সাত্তার বলেন রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে মুখোশ পরা ডাকাতরা ঘরের জানালা ভেঙ্গে প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ীতে থাকা তার স্ত্রী , তার বৃদ্ধ মা ও তাকে একটি অন্ধকার ঘরে আটকে রেখে কোথায় কি আছে জানতে চায় এবং ঘরের সকল আলমারী, বাক্স , ওয়াড্রোয়ার ভেঙ্গে প্রায় ২৪ ভরি স্বর্ণ, নগদ তিন লক্ষ টাকা ও জমির কিছু দলিল পত্র নিয়ে ডাকাতরা পালিয়ে চলে যায়।

খবর পেয়ে শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

উল্লেখ্য যে কয়েকদিন আগে বিজ্ঞানী আবু সিদ্দিকীর ছোট ভাই শহিদুল ইসলামের শ্যামনগর বাড়ীতেও ঘরের লোহার জানালা কেটে ভিতরে প্রবেশ করে স্বর্ণ লংকার নিয়ে যায়। এ সময় শহিদুল ইসলাম অসুস্থতা জনিত কারণে পরিবার সহ ঢাকাতে অবস্থান করছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর