• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার! চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হলেন সম্রাট গাজী

শ্যামনগরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : বুধবার, ৩০ জুন ২০২১ | ১০:৪৭ pm
                             
                                 

বুধবার সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে নিজস্ব কার্যালয়ে ৬০০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন।

উপজেলা কৃষি অফিসার এস এম এনামুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ জামান সাইদ, উপজেলা মহিলা ভাইস চেযারম্যান খালেদা আইয়ুব ডলি। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ জিয়াউল হক। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ, কৃষকবৃন্দ প্রমুখ।

২০২০-২১ অর্থ বছরে খরিপ-০২/ ২০২১-২২ মেীসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় উফসি আমন আবাদ বৃদ্ধির লক্ষে উপজেলার বিভিন্ন এলাকার ৬০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে মাথাপিছু ১০ কেজি ডিএপি, ১০ কেজি পটাশ, ৫ কেজি ব্রি-৪৯ জাতের ধান বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর