• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

শ্যামনগরে নারী নির্যাতন ও ধর্ষনের বিরুদ্ধে র‌্যালী ও সমাবেশ

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | ১০:৪৯ pm
                             
                                 

“নারী মানে মা, সহিংসতা চলবে না ” এ শ্লোগানকে সামনে নিয়ে সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশের আয়োজনে উপজেলার সকল ইউনিয়নে নারী নির্যাতন ও ধর্ষনের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে র‌্যালী ও সমাবেশ শনিবার অনুষ্ঠিত হয়।

শ্যামনগর থানা পুলিশ সুত্রে প্রকাশ উপজেলার মুন্সিগঞ্জ, রমজাননগর, কৈখালী, নুরনগর সহ সকল বিট পুলিশিং এলাকায় থানা পুলিশের আয়োজনে নারী নির্যাতন প্রতিরোধ কল্পে জনসচেতনতা সৃষ্টিতে বিট পুলিশিং এলাকার দায়িত্বরত অফিসারবৃন্দ বিভিন্ন পেশাজীবি নারী ও পুরুষদের অংশ গ্রহণে র‌্যালী ও সমাবেশের আয়োজন করেন।

বিট পুলিশিং এলাকা মুন্সিগঞ্জ ইউপির হরিনগর বাজারে থানা পুলিশের নারী নির্যাতন বিরোধী র‌্যালী ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ।

সভাপতিত্ব করেন শ্যামনগর থানার অফিসার ইনচাজৃ নাজমুল হুদা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোড়ল। বক্তব্য রাখেন শ্যামনগর থানা পুলিশ ,ইউপি সদস্যবৃন্দ প্রমুখ।

সামাজিক দূরত্ব বজায় রেখে সমাবেশে নারী নির্যাতন বিরোধী পোষ্টার,লিফলেট প্রদর্শন করেন। বক্তারা নারী নির্যাতন ও ধর্ষনের বিরুদ্ধে যে সকল আইন কানুন আছে সেসব বিষয়ে অবহিত করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর