• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

শ্যামনগরে প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম হাসপাতালের পরিচালক শহিদুলের মৃত্যু

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | ৫:২৭ pm
                             
                                 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় শ্রীফলকাটি প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক জি এম শহিদুল ইসলাম(৫১) বুধবার সকাল সাড়ে ৯টায় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তিনি আমেরিকা প্রবাসী অণুজীব বিজ্ঞানী প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা ড.আবু সিদ্দিকী খোকনের ছোট ভাই এবং আবাদচন্ডিপুর গ্রামের মৃত হাজী আশরাফ আলীর পুত্র।

তিনি ফুসফুস ক্যান্সার আক্রান্ত হওয়ায় গত ২২ জুন থেকে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । এ অবস্থায় বুধবার সকালে ঢাকায় হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মারা যান। মৃত্যু কালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান সহ অসংখ্যা আতœীয় স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার নিজ বাড়ী চন্ডিপুর মৃতদেহের সৎকার করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

তার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ডায়াবেটিকস সমিতির সভাপতি প্রফেসর ড. এ কে আযাদ খাঁন, সাবেক এনবিআর চেয়ারম্যান ড.আব্দুল মজিদ, প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ হাসপাতালের কার্যকরী পরিষদ সভাপতি ডাঃ গ.ম আব্দুস সালাম আযাদ,শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হোসেন, সাংবাদিক ও শিক্ষক রনজিৎ বর্মন প্রমুখ।

উল্লেখ্য শ্রীফলকাটি প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ ও হাসপাতালটি এলাকায় মানুষের বিভিন্ন সময়ে বিনা মূল্যে দেশী বিদেশী চিকিৎসকের মাধ্যমে স্বাস্থ্যসেবা প্রদান করা আসছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর