• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৪১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

শ্যামনগরে প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম হাসপাতালের পরিচালক শহিদুলের জানাযা অনুষ্ঠিত

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : রবিবার, ১ আগস্ট ২০২১ | ৯:২৫ pm
                             
                                 

রবিবার দুপুরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় শ্রীফলকাটি প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক জি এম শহিদুল ইসলাম(৫১)এর জানাযা নামাজ নিজবাড়ী আবাদচন্ডিপুর অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। ২৮ জুলাই বুধবার সকাল সাড়ে ৯টায় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অতিভারী বর্ষণ জনিত কারণে জলাবদ্ধতায় লাশ দাফন করা সম্ভব হয়নি। ততদিনে তার লাশ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে হিমাগারে সংরক্ষিত ছিল।

শহিদুল ইসলাম আমেরিকা প্রবাসী অণুজীব বিজ্ঞানী শ্রীফলকাটি প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা ড.আবু সিদ্দিকী খোকনের ছোট ভাই এবং আবাদচন্ডিপুর গ্রামের মৃত হাজী আশরাফ আলীর পুত্র।

শহিদুল ইসলামের জানাযা নামাজে ভার্চুয়ালী বক্তব্য রাখেন সাবেক এনবিআর চেয়ারম্যান ড. মুহাম্মদ আব্দুল মজিদ, শহিদুল ইসলামের বড় ভাই আমেরিকা প্রবাসী বিজ্ঞানী ড.আবু সিদ্দিকী খোকন, তার ভাই ঢাকা স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাংকের ম্যানেজার জি এম ইয়াসিন ।

জানাযা নামাজে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, কালিগঞ্জ জাপার সভাপতি সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাতক্ষীরা অগ্রণী ব্যাংকের আঞ্চলিক প্রধান এজি এম ইসফারিল হোসেন, শ্রীফলকাটি আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ হাসপাতালের সভাপতি ডাঃ গ.ম আব্দুস সালাম আযাদ, পরিবারের পক্ষে আশিক ইকবাল তুহিন সহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ, এলাকাবাসী প্রমুখ। তার জানাযা নামাজ পড়ান মাওঃ জিয়াউর রহমান।

শহিদুল ইসলাম ফুসফুস ক্যান্সার আক্রান্ত হওয়ায় গত ২২ জুন থেকে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । এ অবস্থায় ২৮ জুলাই সকালে ঢাকায় হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মারা যান। মৃত্যু কালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান সহ অসংখ্যা আতœীয় স্বজন রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর