• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

শ্যামনগরে ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ১১:০০ pm
                             
                                 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় গত তিন দিনের ভারী বর্ষণে উপজেলার নিম্মাঞ্চল প্লাবিত হয়েছে।

বৃহস্পতিবার রাত থেকে দিনে বৃষ্টির মাত্রা গত দুই দিনের তুলনায় আরও বেশী বৃদ্ধি পাওয়ায় গ্রামের অনেকের বাড়ীতে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকার চিংড়ী ঘের , ছোট নিচু রাস্তা ডুবে গেছে। খাল বিল বর্ষণে ভরে যাওয়ায় জলাবদ্ধার সৃষ্টি হয়েছে।

বুড়িগোয়ালিনী ইউপির আবাদচন্ডিপুর গ্রামের মিজানুর রহমান বলেন মুন্সিগঞ্জ বুড়িগোয়ালিনী সংযোগ স্থানের চুনা নদীর গেটের পাটা খুলে যাওয়ায় এলাকায় নদীর পানি প্রবেশ করে আরও বেশী প্লাবিত হয়েছে। বুড়িগোয়ালিনী গ্রামের নৃপেন্দ্র নাথ মল্লিক, আটুলিয়া গ্রামের সঞ্জয় থান্দার বলেন প্রবল বর্ষণে চিংড়ী ঘের, পুকুর ,খাল প্লাবিত হয়েছে।

শ্যামনগর কাঁচা বাজার, নওয়াবেঁকী বাজার সহ অন্যান্য স্থানে বৃষ্টিতে জলাবদ্ধতার সৃষ্টি হওয়ায় ক্রেতা ও বিক্রেতার সমস্যা হচ্ছে।

উপজেলার বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল বলেন ভারী বর্ষণের কারণে ও নদীতে জোয়ারের চাপ বৃদ্ধি পেলে দুর্বলকৃত বেড়ী বাঁধ গুলি যে কোন মহুর্তে ভেঙ্গে যেতে পারে।

এদিকে গত তিন দিনে আকাশ মেঘাচ্ছন্ন ও বৃষ্টি পাতের কারণে জনসাধারণে চলাচল সীমিত রয়েছে। তবে বৃহস্পতিবার রাত থেকে বৃষ্টিপাতের পরিমান বেড়ে যাওয়ায় নিচু এলাকা প্লাবিত হয়েছে।

আবহাওয়া অফিস সুত্রে প্রকাশ বৃষ্টিপাত আরও ২/৩দিন থাকতে পারে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর