• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

শ্যামনগরে ভ্রাম্যমান আদালতে প্রায় ১৭ হাজার টাকা অর্থদন্ড প্রদান

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ | ৬:০৪ pm
                             
                                 

করোণা সংক্রমণ প্রতিরোধে লকডাউন চলাকালিন সময়ে মাস্ক পরিধান নিশ্চিত করণ সহ সরকারি নিয়ম মেনে চলার বিষয়ে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী।

ভ্রাম্যমান আদালতে মাস্ক পরিধান না করা ও সরকারি নিয়ম না মেনে চলায় বিভিন্ন ব্যাক্তি ও ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়। উপজেলা সদর, বংশীপুর ,নওয়াবেঁকী সহ অন্যান্য স্থানে ৩টি মামলায় ১৬ হাজার ৮শত টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং সকলকে সরকারি নিয়ম মেনে চলার আহব্বান জানানো হয়।

জানা যায় বংশীপুর বাস স্ট্যান্ডে লকডাউন চলাকালিন সময়ে সরকারি নিয়ম না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এক ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর