• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

শ্যামনগরে রোকেয়া দিবসে জয়িতাদের সম্মাননা প্রদান

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : বুধবার, ৯ ডিসেম্বর ২০২০ | ১১:৪৮ pm
                             
                                 

বুধবার সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে, বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষ্যে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল হাই সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও জয়িতাদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার। প্রধান অতিথি বক্তব্যে সরকারের নারী উন্নয়ন ও নারী ক্ষমতায়নের কথা তুলে ধরেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) খালেদা আইয়ুব ডলি, উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শাহানা হামিদ।

এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা তুষার কুমার মজুমদার, উপজেলা কৃষি কর্মকর্তা এস এম এনামুল ইসলাম, সহকারী প্রোগ্রামার (আইসিটি) মোস্তাফিজুর রহমান জাতীয় মহিলা সংস্থার উপজেলা সংগঠক মোঃ আনিসুর রহমান মল্লিক প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, শারিদ বিন শফিক।

অনুষ্ঠানে উপজেলা থেকে- অর্থনৈতিক সাফল্য অর্জনকারী, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী, সফল জননী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন, এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন এই পাঁচটি ক্যাটাগরিতে যথাক্রমে- মাজিদা খাতুন, মাহবুবা সুলতানা, মোছাঃ দেলোয়ারা বেগম, মোছাঃ আনজুয়ারা বেগম, মোছাঃ সুফিয়া খাতুন এই পাঁচজন নারীকে তাদের অর্জনের সম্মাননা স্বরূপ ক্রেস্ট, সনদপত্র, ও ক্ষুদ্র সম্মানী প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর