• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:১৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

শ্যামনগরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ৯:১০ pm
                             
                                 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ২য় দিনের কঠোর লকডাউনে উপজেলা সহকারী কমিশনার ভূমির নেতৃত্বে সেনাবাহিনী, বিজিবি ,পুলিশ টহল দিচ্ছেন।

উপজেলার বৃহত বাজার নওয়াবেঁকী, মুন্সিগঞ্জ, বংশীপুর, ভেটখালী, বুড়িগোয়ালিনী, নুরনগর,নকিপুর, গ্যারেজ ,হরিনগর সহ অন্যান্য স্থানে উপজেলা প্রশাসন কঠোর ভাবে টহল দিচ্ছেন। এ সময় সরকারি নিয়মের বাইরে কেহ ঘোরাঘুরি করলে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সকাল ও বিকাল বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে সেনাবাহিনী, বিজিবি ,শ্যামনগর থানা পুলিশ টহল দিচ্ছেন।

শুক্রবার সকালে টহল কালিন সময়ে উপজেলা সদরের তিনটি মোবাইল দোকান শার্টার বন্ধ করে মোবাইল বিক্রী করার দায়ে ভ্রাম্যমান আদালতে রানী পল্লি ফোন, লিটন টেলিকম সহ আরও একটি মোবাইল দোকানদারকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়। মোবাইল কোট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শহিদুল্লাহ।

এ দিকে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় সুত্রে জানানো হয়েছে ৩ জুলাই থেকে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর দোকান সকাল ৮টা থেকে সকাল ১১ টা পর্যন্ত খোলা থাকবে। এবং এ বিষয়টি উপজেলা সহকারী কমিশনার ভূমি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর