• সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

শ্যামনগরে লিংগ ভিত্তিক সহিংসতা প্রকল্প অবহিত করণ সভা

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : সোমবার, ১২ এপ্রিল ২০২১ | ১২:৫৭ pm
                             
                                 

রবিবার দুপুর ১২টায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় নকশীকাঁথার আয়োজনে সুন্দরবন সংলগ্ন বুড়িগোযালিনী ইউনিয়ন পরিষদ হল রুমে লিংগ ভিত্তিক সহিংসতার ধরণ ও তার প্রতিকার বিষয়ক প্রকল্প অবহিত করণ সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল। প্রধান অতিথি বক্তব্যে নারীদের স্বাবলম্বীতা অর্জনে প্রকল্প গ্রহণের আহব্বান জানান। নকশীকাঁথার পরিচালক চন্দ্রিকা ব্যানার্জীর সভাপতিত্বে ইউপি সচিব রিয়াজুল ইসলামের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক ও শিক্ষক রনজিৎ বর্মন , ইউপি সদস্য এস এম আঃ রঊফ, ইউপি সদস্য মলিনা রানী রপ্তান, ইউপি সদস্য মোঃ কামরুজ্জামান, স্বপন কুমার মন্ডল, ইউপি সদস্য কৃষ্ণপদ মন্ডল, নকশীকাঁথার মিডওয়াইফ রোজিনা খাতুন ,কেসওর্য়াকার হাসিনা বেগম, রুমানা আক্তার প্রমুখ।
নারীদের চিকিৎসাসেবা, নির্যাতনের শিকার দরিদ্র নারীদের সরকারি সহায়তা সেবা কেন্দ্রের সাথে যুক্ত করা সহ অন্যান্য বিষয়ে সভায় আলোচনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর